• অন্নদার সাবেক প্রধান শিক্ষক আবিদ হোসেন স্যারকে দেখতে পজিটিভ সম্পাদক নিয়ামুল রতন গ্রীন লাইফ হাসপাতালে। ভিডিও সহ……

    IMG 20180817 183929 picsay - অন্নদার সাবেক প্রধান শিক্ষক আবিদ হোসেন স্যারকে দেখতে পজিটিভ সম্পাদক নিয়ামুল রতন গ্রীন লাইফ হাসপাতালে। ভিডিও সহ......

    নিজস্ব প্রতিবেদকঃ

    আজ সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলার ঐতিহ্যবাহী অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জনাব আবিদ হোসেন স্যারকে দেখতে পজিটিভ নিউজ ও টিভির সম্পাদক মোঃ নিয়ামুল হুদা রতন ঢাকাস্থ গ্রীন লাইফ হাসপাতালে দেখতে যান।

    এখানে উল্লেখ্য গত দু সপ্তাহ আগে স্যার গুরুতর অসুস্থ হয়ে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া থেকে দ্রুত ঢাকাস্থ সেন্ট্রাল হাসপাতালে ভর্তি হওয়ার দুদিন পর মেডিকেল বোর্ড ঘঠন করে পাশের গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি করিয়ে ব্রেইন অপারেশন করানো হয়।

    জনাব আবিদ হোসেন স্যার এখন গ্রীনলাইফ হাসপাতালের ০৫ তলার পোষ্ট অপারেটিভ কেবিনের ০৬ নাম্বার বেডে ডাঃ ধীমান চৌধুরীর পর্যবেক্ষণে রয়েছেন।

    এদিকে স্যারের জ্যেষ্ঠ সন্তান পজিটিভ নিউজ সম্পাদকের ঘনিষ্ট বন্ধু কাজি আরিফ হোসেন সুদুর ইউ,কে থেকে তার বাবাকে দেখতে গত ৩/৪ দিন হল ঢাকা পৌছে এখন তার পাশেই রয়েছেন।

    তিনি তার বাবার অসুস্থতার খবর পেয়ে যারা দূর দুরান্ত থেকে হাসপাতালে এসে দেখেছেন এবং বিভিন্ন যোগাযোগ মাধ্যমে সহমর্মিতা দেখিয়েছেন ও পাশাপাশি দোয়া করেছেন তাদের প্রতি তার পরিবারের সবার পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।IMG 20180817 183839 picsay 300x199 - অন্নদার সাবেক প্রধান শিক্ষক আবিদ হোসেন স্যারকে দেখতে পজিটিভ সম্পাদক নিয়ামুল রতন গ্রীন লাইফ হাসপাতালে। ভিডিও সহ......

    এদিকে পজিটিভ নিউজ সম্পাদক মোঃ নিয়ামুল হুদা রতন স্যারের সাথে কথা বলার সময় তিনি বলেন -তুমি আমার ছাত্র আমার আরো যারা ছাত্র আছেন সবাইকে বলবে আমার সুস্থতার জন্য দোয়া করতে। আমি আগের চেয়ে এখন একটু ভাল আছি।

    স্যারের সুস্থতার কিছু চিত ইউটিউব লিংকে দেয়া আছে…