• এ,বি,এম মমিনুল হককে বিগত দিনের ০৫ টি মামলা ও যুবনেতা শরীফকে ১০টি মামলা দিয়ে কারাগারে প্রেরন।

    PhotoGrid 1517512308581 picsay - এ,বি,এম মমিনুল হককে বিগত দিনের ০৫ টি মামলা ও যুবনেতা শরীফকে ১০টি মামলা দিয়ে কারাগারে প্রেরন।

    নিজস্ব প্রতিবেদকঃ

    গতকাল গ্রেফতার হওয়া জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এ,বি,এম মমিনুল হককে বিগত দিনের পেন্ডিং ০৫ টি মামলায় এবং জেলা যুবনেতা শরীফকে ১০ টি মামলায় গ্রেফতার দেখিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

    এখানে উল্লেখ্য গতকাল রাত ৮ ঘটিকায় পাওয়ার হাউস রোড থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এ,বি,এম, মমিনুল হক এবং কালি বাড়ী মোড় থেকে জেলা যুবদলের সদস্য শরীফ আহমেদকে গ্রেফতার করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ডিবি পুলিশ।

    বিশ্বস্থ সুত্রে জানা যায় আগামী ৮ তারিখ বেগম খালেদা জিয়ার অরফানেজ চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় ঘোষনা হওয়ার পরিপ্রেক্ষিতে সাড়া দেশব্যাপী পুলিশের সাড়াশি অভিযানের অংশ হিসেবে তাদের গ্রেফতার করা হয়।

    জেলা সাধারণ জনগন মনে করছেন তাদের যদি আগের মামলা থাকে তাহলে এতদিন তাদের গ্রেফতার করল না কেন? তাহলে এটাই প্রতীয়মান হয় যে আগামী ০৮ তারিখ সাড়া দেশব্যাপী দল সুসংগঠিত হতে না পারে সেইজন্যই গ্রেফতার আতংক প্রতিটি জেলায়।

    এদিকে তাদের গ্রেফতারে জেলা বিএনপি,যুবদল, ছাত্রদল ও জাসাসের সিনিয়র নেতৃবৃন্দ এবং থানা পর্যায়ের নেতৃবৃন্দ ও প্রবাসী জিয়া প্রেমীরা নিন্দা ও প্রতিবাদ অব্যাহত রেখেছেন।

    প্রেস বিজ্ঞপ্তি……….