• খালেদা জিয়াই মাদার অব ডেমোক্রেসির বাস্তব উদাহরণ – রাকেশ রহমান (লেখক ও প্রেসিডিয়াম সদস্য এনডিপি ২০ দলীয় জোট)

    received 880557705439520 - খালেদা জিয়াই মাদার অব ডেমোক্রেসির বাস্তব উদাহরণ - রাকেশ রহমান (লেখক ও প্রেসিডিয়াম সদস্য এনডিপি ২০ দলীয় জোট)

    পজিটিভ ডেস্কঃ

    ইতালি প্রতিনিধিঃ

    ইটালী বিএনপি রবিবার ২২শে অক্টোবর ইটালীর রোম শহরের প্রান কেন্দ্র পিয়াচ্ছা ভিত্তোরীও,ফ্লাইভার্স অফ ইন্ডিয়া রেস্টুরেন্টে মত বিনিময় সভার অনুষ্ঠান করেন।
    অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইটালী বিএনপির সভাপতি হাজ্জ্বী আব্দুর রাজ্জাক , অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ২০ দলীয় জোটের এনডিপি’র প্রেসিডিয়াম সদস্য লেখক রাকেশ রহমান।
    প্রধান অতিথীর বক্তব্যে ২০ দলীয় জোটের এনডিপি’র প্রেসিডিয়াম সদস্য রাকেশ রহমান বলেন, সভ্য মানুষ মাত্রই গনতন্ত্রের প্রতি সম্মানশীল।যাদের নূন্যতম লজ্জা বোধ নেই যারা ক্ষমতার জন্য যা মন চায় তাই বলে গনতন্ত্রের বিপরীতে হেঁটে চলেছে তাদের বাংলাদেশের জনগনও ভালো ভাবেই চিনেন।তাদের শেষ পরিনতিও ভালো হয় না।
    অপর দিকে দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে আমি ২০১৪ সালের ২৫ শে মে আমার দেশ পত্রিকায় “মাদার অব ডেমোক্রেসি” ঘোষনা দেই। মাদার অব ডেমোক্রেসি,ডেমোক্রেসি ফাইটার বেগম খালেদা জিয়া যিনি গনতন্ত্রের জন্য দীর্ঘ ৯ বছর বিরামহীন আন্দোলন করেছেন এবং ২০১৪ পর থেকে এখন পর্যন্ত গনতন্ত্রের জন্য লড়াই করে চলেছেন ।
    পৃথিবীর ইতিহাসে বিরল ,কোন দেশের বিরোধী নেতা আটক আদেশের পরেও নিজ দেশে ফিরে যাওয়া কিন্তু খালেদা জিয়া সেই বিরল ইতিহাস গড়লেন এবং আবারও প্রমান করলেন খালেদা জিয়াই হচ্ছেন মাদার অব ডেমোক্রেসি ও সভ্য রাজনীতির চর্চায় অতুলনীয়।
    আমি ইটালী বিএনপির এই নবগঠিত কমিটিকে সাধুবাদ জানাই তাদের অতীতের অনেক আন্দোলন মুখি কাজের জন্য। ইটালী বিএনপির জন্য আমার রইল আন্তরিক শুভেচ্ছা।

    সভার সভাপতি ইটালী বিএনপির সভাপতি হাজ্জ্বী আব্দুর রাজ্জাক বলেন, আমরা আজ এই সভায় এমন একজন লেখক ও রাজনৈতিক ব্যাক্তি রাকেশ রহমানকে পেয়ে আনন্দিত যিনি আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে “মাদার অব ডেমোক্রেসি” উপাধি দিয়েছেন। পাশাপাশি লেখক রাকেশ রহমানের কাছে অনুরোধ থাকবে উনি লেখনির মাধ্যমে জাতিকে জাগ্রত করবেন ।
    তিনি আরো বলেন ইটালী বিএনপি আগামী শক্তিশালী আন্দোলনের মাধ্যমে দেশে গনতন্ত্র প্রতিষ্ঠার ভূমিকা রাখবেন।

    সভায় ইটালী বিএনপির সাধারন সম্পাদক ঢালী নাসির উদ্দীন বলেন, আজকের আলোচক ও আমাদের অতিথি রাকেশ রহমান আমাদের জোটের এনডিপির একজন প্রেসিডিয়াম সদস্য ও পাশাপাশি লেখক হিসেবে সকল জাতীয়তাবাদীদের প্রিয় একজন কলম যোদ্ধা কারন রাকেশ রহমান আমাদের প্রানের নেত্রী বেগম খালেদা জিয়াকে ২০১৪ সালের ২৫ শে মে আমার দেশ পত্রিকায় মাদার অব ডেমোক্রেসি উপাধিতে ভূষিত করেন। রাকেশ রহমান বিএনপির না হলেও উনার সকল লেখায় বিএনপির জন্য অনেক উপকারী দিক নির্দেশনা থাকে।পাশাপাশি তিনি আরো বলেন বিগতদিনে যে কয়েকবার শেখ হাসিনা ইউররোপে এসেছে সে কয়েকবারই আমরা ইটালী বিএনপি প্রতিবাদ করেছি।
    আমরা সভ্যতার সাথে সভ্য আর অসভ্যতার সাথে আমরা সভ্য থাকতে পারবো না ।
    সুতরাং ইউরোপের মাটি দেশনায়ক তারেক রহমানে ঘাঁটি।
    সভায় ইটালী বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান হিরা বলেন আজকের অতিথি লেখক রাকেশ রহমান নিজের জন্য লিখেন না লিখেন জিয়া পরিবারের কথা, লিখেন দেশের কথা, লিখেন গণতন্ত্রের কথা তাই আমরা সহ গোটা দেশের মানুষ তাকে সম্মান ও ভালোবাসে।

    received 880557772106180 300x225 - খালেদা জিয়াই মাদার অব ডেমোক্রেসির বাস্তব উদাহরণ - রাকেশ রহমান (লেখক ও প্রেসিডিয়াম সদস্য এনডিপি ২০ দলীয় জোট)
    তিনি আরো বলেন ইটালী বিএনপি আন্দোলনের দিক দিয়ে কাউকে ধার ধারে না ।আগামীদিনেও ইটালী বিএনপি আন্দোলনে শক্ত ভূমিকা রাখবে।
    সভায় আরো উপস্হিত ছিলেন এবং বক্তব্য রাখেন
    হুমায়ন কবির(সভাপতি রোম মহানগর বিএনপি),মইনুল আলম খোকন( সহ সভাপতি ইটালী বিএনপি),কাদের বেপারী(সহ সভাপতি ইটালী বিএনপি),আবুল কালাম সাইমন (যুগ্ন সাধারন সম্পাদক ইটালী বিএনপি),কামরুজ্জামান রতন,মৃধা শহিদুল ইসলাম,আবুল কাসেম পাটয়ারী,শাহ মোঃ তৌহিদ কাদের,মৃধা সোলায়মান,মৃধা সিরাজুল ইসলাম,সরদার আলমগীর,জাকির হোসেন গনি,গাজী সালাউদ্দীন সুইট,হাজী আমিনুর রহমান সালাম,ইমদাদুল হক মৃধা,হুমায়ন খান,আব্দুর রহমান রবিন,সেলিম খান এছাড়া রোম বিএনপির নেতা,কর্মীরা।