• নবীনগরে নৌকা ডুবিতে জেএসসি পরীক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় মোহাম্মদ আলী আজ্জম জালালের বিশেষ শোক!

    PhotoGrid 1509533679155 picsay - নবীনগরে নৌকা ডুবিতে জেএসসি পরীক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় মোহাম্মদ আলী আজ্জম জালালের বিশেষ শোক!

    পজিটিভ নিউজ প্রতিনিধি নবীনগর ঃ

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় তিতাস নদীতে জেএসসি পরীক্ষার্থী বোঝাই একটি নৌকাডুবির ঘটনা ঘটেছে। ডুবে যাওয়া নৌকাটিতে প্রায় ১০০ পরীক্ষার্থী ও অভিভাবক ছিলেন। বুধবার সকাল ১০টা পর্যন্ত চার পরীক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছে বহু পরীক্ষার্থী ও অভিভাবক।

    সকাল সাড়ে ৯টার দিকে নবীনগর-আশুগঞ্জ সীমান্তের বীরগাঁও এলাকায় তিতাস নদীতে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় বাসিন্দা নাইমুল ইসলাম জানান, বীরগাঁও এলাকা থেকে জেএসসি পরীক্ষার্থী ও তাদের অভিভাবকসহ প্রায় ১০০ যাত্রী কৃষ্ণনগর স্কুল অ্যান্ড কলেজের উদ্দেশে যাচ্ছিলেন।

    তিনি জানান, নৌকাটি মাঝ নদীতে যাওয়ার পর ডুবে যায়। এতে চার জেএসসি পরীক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছে অনেক। নবীনগর থানার ওসি আসলাম সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নৌডুবির ঘটনার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

    এই দুর্ঘটনার খবর শুনে কেন্দ্রীয় জিয়া পরিষদের সহকারী মহাসচিব,ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির অন্যতম সদস্য ও নবীনগর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী আজ্জম জালাল এক বিবৃতিতে কোমলমতি শিশুদের এমন মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি এই শিশুদের আত্মার মাগফেরাত কামনা করেন তারই সাথে তাদের পিতামাতার প্রতি গভীর সমবেদনা সহ আল্লাহ্‌ যেন তাদের শোক সইবার তাওফিক দান করেন। আল্লাহ্‌তায়ালা যেন এই নিষ্পাপ শিশুদের জান্নাতে তৈয়বা দান করেন।