• নায়ার কবির একীভুত কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র শুভ উদ্বোধন”

    received 866288086866482 300x225 - নায়ার কবির একীভুত কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র শুভ উদ্বোধন”

    মুন্না আজিজঃ

    জেলা পুলিশ, ব্রাহ্মণবাড়িয়া এর সহযোগিতায় ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশন আয়োজনে গত ২২ সেপ্টেম্বর ২০১৭খ্রি: রোজ শুক্রবার বিকাল ০৪.০০ ঘটিকার সময় নায়ার কবির একীভুত কারিগড়ি প্রশিক্ষণ কেন্দ্র ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনর একটি প্রকল্প শুভ উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়ার প্রতিবন্ধী ব্যাক্তিদের জীবন মান ও উন্নয়নের এক অনন্য রূপকার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জনাব র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, এমপি সভাপতি, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি মহোদয়।
    এম পি মহোদয়ের নিকট আমরা অনেক কৃতজ্ঞ । স্যার আমাদের প্রতিবন্ধী ব্যাক্তিদের পাশে আজীবন থাকার আশ্বাস দিয়েছেন।
    আরো কৃতজ্ঞতা জানাই —-
    অনুষ্ঠানে বিশেষ অতিথি পুলিশ সুপার, প্রতিবন্ধী ব্যাক্তিদের আত্মার মানুষ জনাব মিজানুর রহমান পিপিএম (বার) ব্রাহ্মণবাড়িয়া মহোদয়ের প্রতি।পুলিশ সুপার মহোদয় আমাদের ফাউন্ডেশনের কার্যালয় পরিদর্শন করেন এই সময় পুলিশ সুপার বলেন প্রতিবন্ধী ব্যাক্তি এরা আমাদের সংসার-সমাজ-দেশের অংশ। তাদের অবহেলা নয়, সহযোগিতা করতে হবে। ।আরো উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের আরো অন্যতম মহা নায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব ইকবাল হোসেন মহোদয় । মহোদয়ের প্রতি ও আমরা অনেক কৃতজ্ঞ।
    সন্তান যেমন মায়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের ভাষা হারিয়ে ফেলে ঠিক তেমনি আমরা আজ ভাষা হারিয়ে ফেলছি আমাদের প্রতিবন্ধীদের মাতা – (মা) পৌর মেয়র জনাব মিসেস নায়ার কবির মহোদয় এর প্রতি। আপনার প্রতি রইল আমাদের ভালবাসা ।

    কৃতজ্ঞতা জানাই ব্রাহ্মণবাড়িয়ার প্রতিবন্ধী ব্যাক্তিদের পিতা ও আমাদের প্রিয় মানুষ বীর মুক্তিযোদ্ধা জনাব আল মামুন সরকার মহোদয় এর প্রতি। অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন প্রতিবন্ধী বান্ধব ক্রিয়া ব্যাক্তিত ও একজন ভাল মনের মানুষ মাহাবুবুল বারী চৌধুরি মন্টু এবং আমাদের শিক্ষাগুরু ও আরো একজন অভিভাবক শ্রদ্ধেয় সোপানুল ইসলাম সোপান স্যার,মহোদয়ের প্রতি ও আমরা অনেক কৃতজ্ঞ।received 866288123533145 300x225 - নায়ার কবির একীভুত কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র শুভ উদ্বোধন”

    সেই সাথে কৃতজ্ঞতা জানাই ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশন এর সকল সম্মানিত উপদেষ্টা গণ ও ভলান্টিয়ার্স এর প্রতি
    এবং কৃতজ্ঞতা জানাই সকলল সাংস্কৃতিক ব্যাক্তিত্ব, সামাজিক সংগঠন, সুশিল সমাজ, সাংবাদিক এবং ব্রাহ্মনবাড়িয়ার সর্বোস্তরের মানুষের প্রতি। আরো ধন্যবাদ জানাই “আইডিয়াল রেসিডিয়েন্সিয়াল স্কুল এন্ড কলেজ” এর উপাধ্যক্ষ জসিম উদ্দিন বেপারী স্যার সহ সকল সম্মানিত শিক্ষক গণ কে……

    আপনাদের দোয়া এবং ভালোবাসায় এগিয়ে যাবে “ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশন এর এই প্রকল্পটি।