• পুলিশের হাত থেকে বাঁচতে এ কেমন কাণ্ড!

    ddwfwefrewfewf - পুলিশের হাত থেকে বাঁচতে এ কেমন কাণ্ড!

    পজিটিভ ডেস্কঃ

    পৃথিবীতে প্রতিদিনই কোথাও না কোথাও অপরাধ সংঘটিত হচ্ছে। খুন, ধর্ষণ, মাদক ব্যবসাসহ নানা অপরাধ। আর অপরাধীদের পাকড়াও করতে তৎপর থাকে পুলিশ। তবে পুলিশের হাত থেকে বাঁচতে অপরাধীরাও নানা রকম ছল চাতুরির আশ্রয় নিয়ে থাকেন। পালিয়ে বেড়ায় এক জায়গা থেকে অন্য জায়গায়।

    কিন্তু যুক্তরাষ্ট্রের ওয়েস্ট ভার্জিনিয়ার বাসিন্দা ক্রিস্টোফার শান এবার পুলিশের হাত থেকে বাঁচতে অভিনব পন্থা নিয়েছেন। গ্রেপ্তার এড়াতে ঢুকে গেছেন ডিপ ফ্রিজে।

    শান পেশায় মাদক ব্যবসায়ী। মারিজুয়ানা, হেরোইনসহ নানা ধরনের মাদক বিক্রয় করেন তিনি। ওয়েস্ট ভার্জিনিয়া পুলিশের মোস্ট ওয়ান্টেড লিস্টে নাম রয়েছে এই মাদক বিক্রেতার। গত মার্চে ওয়েস্ট ভার্জিনিয়া পুলিশ দপ্তরে একটি ফোন কল আসে। অপর প্রান্ত থেকে এক ব্যক্তি ক্রিস্টোফারের লুকিয়ে থাকার ঠিকানা জানায়। ঠিকানার সূত্র ধরে ওই বাড়িতে হানা দেয় পুলিশ।পুলিশের উপস্থিতি টের পেয়ে ক্রিস্টোফার একটি ব্যাগে মাদক নিয়ে লুকিয়ে পড়ে।

    পুলিশ তন্ন তন্ন করে খুঁজতে থাকে বাড়ির ভেতর। অবশেষে তাকে পাওয়া যায় বাড়ির নিচতলায় রাখা একটি ডিপ ফ্রিজের ভেতর। ফ্রিজ থেকে টেনে বের করা হয় তাকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় সাতাশ ব্যাগ মারিজুয়ানা, সাত ব্যাগ হেরোইন।

    বর্তমানে ক্রিস্টোফার ওয়েস্ট ভার্জিনিয়া পুলিশের হেফাজতে রয়েছে। আর মাদক বিক্রি করবে না এই মর্মে তার কাছ থেকে চল্লিশ হাজার মার্কিন ডলারের একটি বন্ডে স্বাক্ষর নেয়া হয়েছে।