• বিএনপির নেতাকর্মীকে পাশে রেখে নিজেকে বিলিয়ে দিতে চাই। যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে মোহাম্মদ আলী আজ্জম জালাল।

    received 380869459013360 1 - বিএনপির নেতাকর্মীকে পাশে রেখে নিজেকে বিলিয়ে দিতে চাই। যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে মোহাম্মদ আলী আজ্জম জালাল।

    পজিটিভ প্রতিনিধি নবীনগরঃ

    নবীনগর উপজেলা বিএনপি ও তার অংগ সংগঠনের সকল নেতাকর্মীকে পাশে রেখে দলকে সুসংগঠিত করতে আমি নিজেকে বিলিয়ে দিতে চাই।নবীনগরে যুবদলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে মোহাম্মদ আলী আজ্জম জালাল ওয়াদাবদ্ধ।

    হঠাত করেই যেন নবীনগর উপজেলা বিএনপি ও তার অংগ সংগঠনের নেতাকর্মীরা আজ উজ্জীবিত। আর হবেই না কেন? জনাব জালালালের দিক নির্দেশনায় এবং যুবনেতা আশরাফ হোসেন রাজুর পরিকল্পনায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভায় হাজার হাজার নেতাকর্মী র উপস্থিতিই প্রমান করে নবীনগর বিএনপি এখনো অনেক শক্তিশালী।

    গতকাল বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে নবীনগর উপজেলা যুবদল (একাংশ) কর্তৃক আয়োজিত র‍্যালী ও আলোচনা সভাটি উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক আশরাফ হোসেন রাজুর সভাপতিত্বে ও হাবিবুর রহমান হেলাল এবং আসাদুজ্জামান দুলালের যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য তকদির হোসেন মোঃ জসীম, সূর্যসেন হলের সাবেক জি,এস সায়েদুল হক সাঈদ,কেন্দ্রীয় জিয়া পরিষদের সহকারী মহাসচিব ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির অন্যতম সদস্য এবং নবীনগর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী আজ্জম জালাল,নবীনগর সরকারি কলেজের সাবেক ভি,পি ও উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল হক লিটন,কেন্দ্রীয় ছাত্র দলের যুগ্ম সহসাধারণ সম্পাদক রাজিব আহসান চৌধুরী পাপ্পু সহ আরো অনেকে।1509453741 picsay 1 218x300 - বিএনপির নেতাকর্মীকে পাশে রেখে নিজেকে বিলিয়ে দিতে চাই। যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে মোহাম্মদ আলী আজ্জম জালাল।

    জনাব জসীম বলেন শহীদ জিয়ার আদর্শকে বুকে লালন করে আমরা দলকে সুসংগঠিত করি। আর যারা দলকে বিক্রি করে রাজনীতি করছেন তারা হুশিয়ার হোন নবীনগর বিএনপি জেগে উঠেছে অন্যথায় এর দাঁতভাঙা জবাব দিবে নবীনগর তৃণমূল বিএনপির নেতাকর্মীরা।

    আলোচনা সভায় জনাব আজ্জম বলেন নবীনগর তৃণমূল বিএনপির নেতাকর্মীর সাথে কাজ করে আমি যতটুকু উপলব্ধি করছি তাতে তাদের মনে অনেক ক্ষোভ জমা হয়ে আছে। আর সেই ক্ষোভ কে জলাঞ্জলি দিতে আমি তাদের পাশে আছি এবং ভবিষ্যৎকালেও থাকব ইনশাআল্লাহ্‌। আজকের এই শোডাউন স্বার্থান্ধ নেতৃবৃন্দ এর চোখ খুলবে আমি আশা করি। তাই আসুন আমরা দ্বিধাদ্বন্দ্ব ভুলে দলকে সুসংগঠিত করে দেশমাতা বেগম খালেদা জিয়াকে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর -৫ আসনটি আমরা উপহার দেই।1509453829 picsay 217x300 - বিএনপির নেতাকর্মীকে পাশে রেখে নিজেকে বিলিয়ে দিতে চাই। যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে মোহাম্মদ আলী আজ্জম জালাল।

    আলোচনা সভা শেষে নবীনগর উপজেলা জিয়া পরিষদ এর ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন।