• বেগম খালেদা জিয়ার গ্রেফতারি পরোয়ানা জারি করার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত।

    1507961970 picsay - বেগম খালেদা জিয়ার গ্রেফতারি পরোয়ানা জারি করার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত।

    জেলা বিশেষ প্রতিনিধিঃ

    আজ শনিবার বেলা ১১ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি ও তার অংগ সহযোগী সংগঠনের উদ্দ্যেগে শহরের উত্তর ও দক্ষিন এলাকায় পৃথক প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়। শহরের উত্তরে তুখোড় রাজপথ কাঁপানো কারানির্যাতিত যুবনেতা ও সদর থানা বিএনপির বিপ্লবী সাধারণ সম্পাদক আলী আজমের নেতৃত্বে বিএনপি ও অংগ সংগঠনের সকল নেতাকর্মী কে নিয়ে প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেন।1507962865 picsay 300x147 - বেগম খালেদা জিয়ার গ্রেফতারি পরোয়ানা জারি করার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত।

    বিশেষ করে শহরের দক্ষিনে সিনিয়র নেতাদের নেতৃত্বে পাওয়ার হাউস রোডে সমবেত হয়ে রাজপথে মিছিলের প্রস্তুতিকালে পুলিশের লাঠিচার্জ ও ফাকা গুলি ছুড়ার ফলে নেতাকর্মী গণ দিক বিধিক ছুটে আবারো সাহসিকতার সহিত কান্দিপাড়া ফাতাহ মসজিদ মাঠে প্রতিবাদ সমাবেশ করেন। উক্ত প্রতিবাদ সভা জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এ,বি,এম মমিনুল হকের সঞ্চালনায় এবং জহিরুল হক খোকনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির তিন তিনবারের সফল সাংগঠনিক সম্পাদক হাজী সিরাজুল ইসলাম সিরাজ।
    উক্ত প্রতিবাদ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির কোষাধ্যক্ষ জসীম উদ্দিন রিপন, ত্রান ও পুনর্বাসন সম্পাদক আসাদুজ্জামান শাহিন,জেলা যুবদলের আহ্বায়ক হাজী মনির হোসেন,ছাত্রদলের সংগ্রামী সভাপতি শামীম মোল্লা সহ অসংখ্য নেতাকর্মী বৃন্দ।1507965028 picsay 300x159 - বেগম খালেদা জিয়ার গ্রেফতারি পরোয়ানা জারি করার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত।