• ব্রাক্ষণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক দল নেতা এইচ,এম আবুল বাসার, নবীনগর বিএনপির নেতাকর্মী ১৫ জন ও কসবার ১১জন গ্রেফতার ।

    FB IMG 1517821230223 - ব্রাক্ষণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক দল নেতা এইচ,এম আবুল বাসার, নবীনগর বিএনপির নেতাকর্মী ১৫ জন ও কসবার ১১জন গ্রেফতার ।

    নিজস্ব প্রতিবেদকঃ

    দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সিলেট হযরত শাহ জালাল (রঃ) ও হযরত শাহ পরান (রঃ) এর মাজার জিয়ারতকে স্বাগত জানাতে ব্রাহ্মণবাড়িয়া, নবীনগর ও কসবা উপজেলা বিএনপি ও তার অংগ সহযোগী সংগঠনের উপরোক্ত নেতাকর্মী গ্রেফতার হয়েছে।

    ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক দল নেতা এইচ, এম,আবুল বাশার বেগম খালেদা জিয়াকে স্বাগত জানানোর জন্য বেড়তলা গেলে আশুগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

    এদিকে নবীনগর প্রতিনিধি থেকে জানা যায় নবীনগর থেকে ব্রাহ্মণবাড়িয়া যাত্রা করার প্রাক্কালে নবীনগর উপজেলা কৃষকদল সভাপতি হোসেন আহমেদ, নবীনগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য মোঃ ইদ্রিস, কৃষ্ণনগর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের সহ ১৫ জনকে নবীনগর থানা পুলিশ গ্রেফতার করে ।

    প্রতিনিধির কাছে আরো জানা যায় জনগণের সেবকের পরিবর্তে শত্রুতা বশত পুলিশ ব্রাক্ষণবাড়িয়ার উদ্দেশ্যে চলাচল করা সকল প্রকার লঞ্চ নৌকা ও স্পীডবোট বন্ধ করে দিয়েছে । নবীনগর প্রশাসনের এই ধরনের ঘটনায় তীব্র নিন্দা জানানোর পাশাপাশি গ্রেফতারকৃত শহীদ জিয়ার সৈনিকদের নিঃশর্ত মুক্তি দাবী করছেন উপজেলা বিএনপি ও তার অংগ সযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

    এদিকে কসবা প্রতিনিধি জানায় বেগম খালেদা জিয়াকে স্বাগত জানাতে ব্রাহ্মণবাড়িয়া আসার প্রক্কালে ০২ জন ও বিশ্বরোড মোড় থেকে ৯ জনকে গ্রেফতার করে আশুগঞ্জ থানায় নিয়ে যায়।

    গ্রেফতারের খবর জানতে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক জনাব ভি,পি জহিরুল হক খোকনের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তার সত্যতা নিশ্চিত করেন।