• ব্রাহ্মণবাড়িয়ার স্বনামধন্য বীর মুক্তিযোদ্ধার সন্তান সরকারি চাকুরী না পাওয়ায় হতাশায় আত্মহত্যা।

    PhotoGrid 1522588436996 picsay - ব্রাহ্মণবাড়িয়ার স্বনামধন্য বীর মুক্তিযোদ্ধার সন্তান সরকারি চাকুরী না পাওয়ায় হতাশায় আত্মহত্যা।

    পজিটিভ ডেস্কঃ

    ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদ ভবন থেকে লাফ দিয়ে তানভীর রহমান (৩০) নামের এক ছাত্র আত্মহত্যা করেছেন। শনিবার রাত আটটা ৩৮ মিনিটের দিকে বিশ্ববিদ্যালয়ের নতুন এমবিএ ভবনের নবমতলা থেকে লাফ দিয়ে তিনি আত্মহত্যা করেন।

    তানভীর রহমান অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ২৬তম ব্যাচের সন্ধ্যাকালীন এমবিএ শিক্ষার্থী। ২০১৪ সালে তিনি সান্ধ্যকালীন কোর্সে ভর্তি হন। ঢাকার শেওড়াপাড়া এলাকায় থাকতেন তিনি। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলায়।

    প্রত্যক্ষদর্শীরা জানান, এমবিএ ভবনের ৯ তলা থেকে এক ছাত্র নিচে লাফ দেন। শব্দ শুনে আশপাশের শিক্ষার্থীরা সেখানে দৌড়ে যায়। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

    হাসপাতালেই তানভীরের সেজ মামা আলী হায়দার পিন্টু বলেন, ‘সে আমার একমাত্র ভাগ্নে ছিল। প্রায়ই বলতো, মামা সবখানে এত ভাল পরীক্ষা দিচ্ছি। কিন্তু, কী কারণে যেন চাকরি পাচ্ছি না।’
    তিনি আরও বলেন, ‘সরকারি চাকরি না পেয়ে তানভীর হতাশ ছিল। আমরা তাকে অনেক বোঝানোর চেষ্টা করেছি। বলেছি, তোর আব্বুর বাড়ি আছে, ঢাকাতেও বাড়ি আছে। এত চিন্তার কিছু নেই। কিন্তু, কোনো বুঝেই আমাদের শেষরক্ষা হলো না।’