• বয়োজ্যেষ্ঠ সিনিয়র নেতা তরিকুল ইসলামকে দেখতে তার বাসায় মোহাম্মদ আলী আজ্জম জালাল।

    received 248840712339774 300x225 - বয়োজ্যেষ্ঠ সিনিয়র নেতা তরিকুল ইসলামকে দেখতে তার বাসায় মোহাম্মদ আলী আজ্জম জালাল।

    ঢাকা মহানগর প্রতিনিধি ঃ

     

    বলিষ্ঠ পার্লামেন্টারিয়ান ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং বাংলার দক্ষিঞ্চলের অবিসংবাদিত নেতা জনাব তরিকুল ইসলাম এর অসুস্থতার খবর শুনে কেন্দ্রীয় জিয়া পরিষদের সহকারী মহাসচিব, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির অন্যতম সদস্য ও নবীনগর উপজেলার যুগ্ম সাধারন সম্পাদক সদ্য কারামুক্ত মোহাম্মদ আলী আজ্জম জালাল তাকে দেখতে তার বাসায় ছুটে যান।

    তিনি এই সিনিয়র নেতারর শারীরিক অবস্থার খোঁজ খবর ও বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বিশদ আলোচনা করেন নবীনগর উপজেলার তারুণ্যের প্রতীক ও মাটি ও মানুষের এই জনপ্রিয় নেতা।

    তার সাথে আরো উপস্থিত ছিলেন বিএনপি নির্বাহী কমিটির সহ গণশিক্ষা বিষয়ক সম্পাদক ও ছাত্র দলের সাবেক সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান তালুকদার খোকন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সভাপতি রফিকুল ইসলাম রফিক,তিতুমির কলেজের ছাত্রদলের প্রচার সম্পাদক মোঃ রানা সহ আরো অনেকে।

    এখানে উল্লেখ থাকে যে জনাব জালাল গত এক বছর যাবত নবীনগর উপজেলা বিএনপি ও তার অংগ সহযোগী সংগঠনকে উজ্জীবিত করতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস কিছু কুচক্রী মহল গত তিন মাস আগে তার অফিস থেকে মতিঝিল থানার প্রশাসন দ্বারা তাকে গ্রেফতার করানো হয়।সেই গ্রেফতারে তাকে পুরো দুই মাস কেরাণীগঞ্জ কারাগারের অন্ধকার প্রকোষ্ঠে কাটাতে হয়েছে।received 248840912339754 300x225 - বয়োজ্যেষ্ঠ সিনিয়র নেতা তরিকুল ইসলামকে দেখতে তার বাসায় মোহাম্মদ আলী আজ্জম জালাল।

    কারাগার থেকে বের হয়ে আবারো জেলা উপজেলার নেতৃবৃন্দের সাথে সাক্ষাত করে দলকে সুসংগঠিত করতে অবিরাম পরিশ্রম করে যাচ্ছেন। তার সাথে উপস্থিত নেতৃবৃন্দ স্থায়ী কমিটির সদস্য জনাব তরিকুল ইসলামকে অবহিত করেন।
    পরিশেষে এই বলিষ্ঠ পার্লামেন্টারিয়ানের সুসাস্থ্য দীর্ঘায়ু কামনা করে তার কাছ থেকে বিদায় নেন।