• ভি,পি জহিরের জামিন লাভে কেন্দ্রীয় জিয়া পরিষদ নেতা আলী আজ্জম জালালের অভিনন্দন।ভিডিও সহ….

    PhotoGrid 1524431249748 picsay - ভি,পি জহিরের জামিন লাভে কেন্দ্রীয় জিয়া পরিষদ নেতা আলী আজ্জম জালালের অভিনন্দন।ভিডিও সহ....

    নিজস্ব প্রতিবেদকঃ

    ৯০’এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের সর্বদলীয় ছাত্র ঐক্যের আহ্বায়ক, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভি,পি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির বিপ্লবী সাধারণ সম্পাদক এবং পরিচ্ছন্ন রাজনীতিবিদ জহিরুল হক খোকন জহিরের জামিন লাভে নবীনগর উপজেলার সর্বস্তরের জনগণের আস্থার প্রতীক,কেন্দ্রীয় জিয়া পরিষদের সহকারী মহাসচিব, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির অন্যতম সদস্য ও নবীনগর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ আলী আজ্জম জালাল এক বিবৃতেতে নবীনগর উপজেলা বিএনপি ও তার অংগ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীর পক্ষ থেকে তাকে সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

    তারই পাশাপাশি তিনি বলেন, বর্তমান সরকার সাড়া দেশ ব্যাপী বিএনপি নেতাকর্মীদের যেভাবে দমন নিপীড়ন চালাচ্ছেন এমন আচরন বিগত দিনের কোন সরকার এমনটি করেনি।

    সাবেক ভি,পি জহিরের মত একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ কে মিথ্যা মামলা দিয়ে পর পর দীর্ঘ মেয়াদী কারাভোগ করিয়ে নিকৃষ্ট মনের পরিচয় দিয়েছেন।Jalal Azam  212x300 - ভি,পি জহিরের জামিন লাভে কেন্দ্রীয় জিয়া পরিষদ নেতা আলী আজ্জম জালালের অভিনন্দন।ভিডিও সহ....

    তিনি পরিশেষে জেলা বিএনপির সফল সাধারণ সম্পাদকের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ভবিষ্যৎ আন্দোলনে তিনি আরো জোরালো ভুমিকা রাখবেন সেই আশা প্রকাশ করেন।