• যে কোন মুহুর্তে রাজপথে থেকে দুর্বার আন্দোলনের মাধ্যমে দেশমাতাকে মুক্ত করবে শহীদ জিয়ার বীর সেনারা। সৈয়দ এ,কে,একরামুজ্জামান।

    IMG 20180521 182654 picsay - যে কোন মুহুর্তে রাজপথে থেকে দুর্বার আন্দোলনের মাধ্যমে দেশমাতাকে মুক্ত করবে শহীদ জিয়ার বীর সেনারা। সৈয়দ এ,কে,একরামুজ্জামান।

    নিজস্ব প্রতিবেদকঃ

    আজ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর উপজেলা বিএনপি আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত ইফতার মাহফিল নাছিরনগর উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি এডঃকামরুজ্জামান মামুনের সভাপতিত্বে এবং উপজেলা বিএনপির বিপ্লবী সাধারণ সম্পাদক এম,এ,হান্নানের সঞ্চালনায় প্রধান অতিথি হয়ে ইফতার মাহফিলকে প্রাণবন্ত করেছেন এ দেশের বিশিষ্ট শিল্পপতি কেন্দ্রীয় বিএনপির দেশমাতার অন্যতম উপদেষ্টা এবং নাছিরনগর উপজেলার সংগ্রামী সভাপতি সৈয়দ এ,কে,একরামুজ্জামান,

    এতে বিশেষ অতিথি ছিলেন নাছিরনগর উপজেলার সাবেক সাংসদ সাফী মাহমুদ, জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি। জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সহ-সভাপতি জিল্লুর রহমান, যুগ্ম সম্পাদক এডঃ আনিসুর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক হাজী সিরাজুল ইসলাম সিরাজ,এডঃ শফিকুর রহমান, এডঃ গোলাম সারওয়ার খোকন, এডভোকেট ফখর উদ্দিন খান,যুগ্ম সম্পাদক এবিএম মমিনুল হক, এডভোকেট তারিকুল ইসলাম রুমা,ড্যাব সভাপতি ডাঃ মেজবাহ উদ্দিন চৌধুরী দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম চৌধুরী লিটন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক এডভোকেট আলী আজম চৌধুরী,শ্রম বিষয়ক সম্পাদক শাহীনুর রহমান শাহীন, জেলা যুবদলের আহবায়ক হাজী মোঃ মনির হোসেন,যুগ্ম আহবায়ক হাজী মিজানুর রহমান,জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি রাশেদ কবির আখন্দ,সহ সভাপতি এনামুল হক জুয়েল,সাংগঠনিক সম্পাদক হাফিজ উল্লাহ্‌, উপজেলা বিএনপি নেতা চাপরতলা ইউপি চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ভুইয়া, সাবেক চেয়ারম্যান ওমরাও খান ও সাবেক ছাত্রনেতা এবং সাবেক সাংসদ মোর্শেদ কামালের পুত্র সৈয়দ সাজ্জাদ মোর্শেদ সোহান প্রমূখ।IMG 20180521 180543 300x225 - যে কোন মুহুর্তে রাজপথে থেকে দুর্বার আন্দোলনের মাধ্যমে দেশমাতাকে মুক্ত করবে শহীদ জিয়ার বীর সেনারা। সৈয়দ এ,কে,একরামুজ্জামান।

    ইফতার মাহফিলে প্রধান অতিথি বলেন -আপনারা জানেন গত কয়েকদিন আগে মালয়েশিয়া নির্বাচন হয়েছে সেই নির্বাচনে স্বৈরশাসক এর পতনের পর তার অবস্থা বিশ্ববাসীর জানা। তাই বর্তমান সরকারের উচিত তাদের কাছ থেকে শিক্ষা নিয়ে অনতিবিলম্বে নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিয়ে এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করা। পরিশেষে তিনি হুশিয়ারী উচ্চারন করে বলেন এদেশে আপোষহীন নেত্রী দেশমাতা বেগম খালেদা জিয়াকে ছাড়া কোন নির্বাচন হবে না,হবে না,হবে না।