• রিফাত – তামান্নার বিয়ে ও বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানটি জাতীয়তাবাদী সম্মিলনে পরিনত।

    IMG 20180428 153603 picsay - রিফাত - তামান্নার বিয়ে ও বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানটি জাতীয়তাবাদী সম্মিলনে পরিনত।

    নিজস্ব প্রতিবেদকঃ

    গত পড়শু মেড্ডাস্থ উল্লাস কমিউনিটি সেন্টারে ঘাটুরা নিবাসী রাহিম উদ্দিন লস্করের জ্যেষ্ঠ পুত্র রিফাত উদ্দিন লস্করের সাথে মেড্ডা নিবাসী জাকারিয়া মাসুদ ওরফে নোয়াব মিয়ার জ্যেষ্ঠ কণ্যা তামান্নার সাথে শুভ পরিনয় অনুষ্ঠিত হয়েছে।

    উক্ত অনুষ্ঠানে শহরের গণ্যমান্য ব্যাক্তি ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্থিত থেকে অনুষ্ঠানটিকে প্রাণবন্ত করে রেখেছেন।IMG 0792 picsay 300x200 - রিফাত - তামান্নার বিয়ে ও বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানটি জাতীয়তাবাদী সম্মিলনে পরিনত।

    গতকাল আবার টেংকের পাড় পৌর কমিউনিটি সেন্টারে রিফাত-তামান্নার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সেই অনুষ্ঠানে ও কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দ ও জেলা এবং উপজেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত থেকে বিএনপির দুই পরিবারের অনুষ্ঠানটিকে স্মরণীয় করে রেখেছেন।

    এই দুই জাতীয়তাবাদী পরিবারের শুভ পরিণয়ের অনুষ্ঠানটি যারা উপস্থিত থেকে ধন্য করেছেন তারা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার জননন্দিত জননেতা ও কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল,জেলা বিএনপির সভাপতি ও সাবেক সফল মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি,সাধারন সম্পাদক ভিপি জহিরুল হক খোকন,সাংগঠনিক সম্পাদক হাজী সিরাজুল ইসলাম সিরাজ, জেলা বিএনপির যুগ্ম সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর জামাল হোসেন, পজিটিভ নিউজের প্রকাশক ও জেলা বিএনপির আস্থাভাজন সদস্য আলহাজ্ব কবির হোসাইন, যে কিনা নবীনগর উপজেলা বিএনপি ও তার অংগ সহযোগী সংগঠনকে সুসংগঠিত করতে অবিরাম পরিশ্রম করে যাচ্ছেন এবং নবীনগর উপজেলা থেকে সংসদ সদস্য পদপ্রার্থী মোহাম্মদ আলী আজ্জম জালাল, যে কিনা বাঞ্ছারামপুর উপজেলা বিএনপি ও তার অংগ সহযোগী সংগঠনকে সুসংগঠিত করতে অবিরাম পরিশ্রম করে যাচ্ছেন এবং বাঞ্ছারামপুর উপজেলা থেকে সংসদ সদস্য পদপ্রার্থী কৃষিবিদ মেহেদী হাসান পলাশ, সরাইল উপজেলা চেয়ারম্যান এডঃআব্দুর রহমান,সাবেক ভাইস চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী, কেন্দ্রীয় শ্রমিক দল নেতা সাইফুল ইসলাম নয়ন, থানা বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার মাষ্টার, জেলা যুবদলের আহ্বায়ক হাজী মনির হোসেন, ছাত্রদলের সভাপতি শামীম মোল্লা,সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ সহ জেলা ও উপজেলার অসংখ্য নেতাকর্মী বৃন্দ।received 581746128877603 picsay 300x200 - রিফাত - তামান্নার বিয়ে ও বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানটি জাতীয়তাবাদী সম্মিলনে পরিনত।

    এখানে উল্লেখ্য যে দুই জাতীয়তাবাদী পরিবারের বিয়েটি শহরে ব্যাপক আলোচনার সৃষ্টি করে। কেননা কনে হল জেলা যুবদল নেতা আতিকুল হক জালালের মেজো ভাইয়ের প্রথম মেয়ে ও জেলা বিএনপির সহ কোষাধ্যক্ষ রাহিম উদ্দিন লস্করের প্রথম পুত্র।