• সানিটা সিরামিকস্ (টাইলস্ ইউনিট) কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকের সাথে ব্রাহ্মণবাড়িয়া টাইলস্ নির্মান শ্রমিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।ভিডিও সহ…..

    PhotoGrid 1519327002663 picsay - সানিটা সিরামিকস্ (টাইলস্ ইউনিট) কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকের সাথে ব্রাহ্মণবাড়িয়া টাইলস্ নির্মান শ্রমিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।ভিডিও সহ.....

    নিজস্ব প্রতিনিধিঃ

    গতকাল পাইকপাড়া সিলভার ফর্ক রেষ্টুরেন্টে টাইলস্ কর্ণার ও টাইলস্ বাজারের সত্ত্বাধিকারী আরিফ উদ্দিন নোমানের সার্বিক সহযোগিতায় আয়োজিত সানিটা সিরামিকস্ (টাইলস্ ইউনিট) প্রাইভেট কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকের সাথে ব্রাহ্মণবাড়িয়া টাইলস্ নির্মান শ্রমিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    উক্ত অনুষ্ঠানে জনাব সামিউল ইসলাম সাওন তার কোম্পানির সিরামিকস ও টাইলসের গুনগত মান নিয়ে ব্রাহ্মণবাড়িয়া টাইলস্ নির্মান শ্রমিকদের সাথে বিশদ আলোচনা করেন।

    তারই সাথে আগামী মাস খানেকের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলার টাইলস শ্রমিকদের রামগঞ্জ রোড, টুপামারি,নীলফামারী সানিটা ফেক্টরিতে ভিজিট করার আমন্ত্রন জানানো হবে বলে আশ্বাস প্রদান করেন।

    অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিশিষ্ট সাংবাদিক জনাব আল আমীন শাহীন ও পাপন।

    অনষ্ঠানে কোম্পানির পক্ষ থেকে কোম্পানি শ্রমিকদের উপহার হিসেবে গেঞ্জি, হাতুরী ও টেপ প্রদান করা সহ র‍্যাফল ড্র অনুষ্ঠিত হয়। র‍্যাফল ড্রতে ১০ টি কুপন তুলে ভাগ্যবান ১০জনকে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক বিশেষ পুরস্কার প্রদান করেন।

    অনুষ্ঠানে আরো উপস্থিত কোম্পানির হেড অফ মার্কেটিং ফয়জুল হাসান, আরমান উদ্দিন পলাশ ও নির্মান টাইলস্ এর সত্ত্বাধিকারী আব্দুল হান্নান, টাইলস্ কর্ণারের ম্যানেজিং পার্টনার আল আমীন ও টাইলস্ বাজারের ম্যানেজিং পার্টনার জুনায়েদ।