• হাছন রাজা খ্যাত নায়ক হেলাল খান সিলেট-৬ আসনে ‘ধানের শীষ’ প্রতীক নিয়ে নির্বাচন করতে প্রস্তুত।

    FB IMG 1512626760616 - হাছন রাজা খ্যাত নায়ক হেলাল খান সিলেট-৬ আসনে ‘ধানের শীষ’ প্রতীক নিয়ে নির্বাচন করতে প্রস্তুত।

     

    পজিটিভ নিজস্ব প্রতিনিধিঃ

    বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) কেন্দ্রীয় নির্বাহী সদস্য, জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা’ (জাসাস) এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খান আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ আসনে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করতে পুরোপুরি প্রস্তুত রয়েছেন। স্থানীয় বিএনপি নেতাকর্মীরাও তাঁর সাথে রয়েছেন। এ লক্ষে দীর্ঘদিন থেকে তিনি নির্বাচনী এলাকায় কাজ করছেন বলেও পজিটিভ নিউজ সম্পাদক এর সাথে কথা বলে অবহিত করেন হেলাল খান।

    গত বুধবার বেলা দু’টায় স্থানীয় একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে বিয়ানীবাজারে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।PhotoGrid 1512627087320 picsay 300x152 - হাছন রাজা খ্যাত নায়ক হেলাল খান সিলেট-৬ আসনে ‘ধানের শীষ’ প্রতীক নিয়ে নির্বাচন করতে প্রস্তুত।

    হেলাল খান বলেন, ‘আমি আশাবাদি বিএনপি এ আসনে আমাকে মনোনয়ন দেবে। কেন্দ্রের গ্রীণ সিগন্যাল পেয়েই অনেক আগ থেকে স্থানীয় বিএনপি নেতাদের সাথে নিয়ে রাজনৈতিক কর্মকান্ড শুরু করেছি। আমার বিশ্বাস দল মনোনয়ন দিলে শতভাগ নিশ্চিত আমি বিজয়ী হবো।’ তিনি বলেন, বিগত বন্যার সময় ত্রাণ সামগ্রী নিয়ে আক্রান্ত মানুষের পাশে দাঁড়িয়েছি। এছাড়াও স্থানীয় বিএনপির সভা সমাবেশসহ সকল রাজনৈতিক প্রতিকূল পরিবেশে নেতাকর্মীদের পাশে ছিলাম।

    এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদলের সভাপতি এমএ মান্নান, বিএনপি নেতা আবুল ফাত্তাহ বকশি, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাবেক সভাপতি হাজি আব্দুল মতলিব, সহ সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ প্রমুখ।